৯ জেলায় নতুন ডিসি নিয়োগ

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০
জনপ্রশাসন মন্ত্রণালয়

ঢাকা, টাঙ্গাইল, মেহেরপুর, মৌলভীবাজার, যশোর, নোয়াখালী, রাজশাহী, বগুড়া ও মাদারীপুরে নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। এর মধ্যে দুইজন ডিসিকে এক জেলা থেকে আরেক জেলায় বদলি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বদলি করা দুই ডিসির মধ্যে টাঙ্গাইলের ডিসি মো. শহীদুল ইসলামকে ঢাকা জেলায়, মেহেরপুরের ডিসি মো. আতাউল গনিকে টাঙ্গাইল জেলায় বদলি করা হয়েছে।

নতুন করে ডিসি হিসেবে নিয়োগ দেওয়া কর্মকর্তাদের মধ্যে মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মো. শহিদুল ইসলাম চৌধুরীকে মেহেরপুরের জেলা প্রশাসক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মীর নাহিদ আহসানকে মৌলভীবাজারের ডিসি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. তমিজুল ইসলাম খানকে যশোর জেলার ডিসি, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ খোরশেদ আলম খানকে নোয়াখালীর ডিসি, জননিরাপত্তা বিভাগের উপ-সচিব আব্দুল জলিলকে রাজশাহী জেলার ডিসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. জিয়াউল হককে বগুড়া জেলার ডিসি এবং বিসিএস প্রশাসন একাডেমির উপ-পরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।