৬’শ পরিবারকে ঈদের বাজার উপহার দিলেন তামিম-অপু-মুশফিক.

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, মে ২৪, ২০২০
করোনায় নারায়ণগঞ্জের বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে তামিম অপু। এই সংকট মূহুর্তে ইফতার  বিতরণ, নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন তারা। এমন কঠিন পরিস্থিতিতে আবারও  নারায়ণগঞ্জের ৬’শর বেশি অসহায় পরিবারের জন্য ‘ঈদ বাজার’ করে দিচ্ছেন তামিম-অপু ; এবার যোগ হলেন মুশফিকুর রহিম।
তামিম-অপু-মুশফিকের তরফ থেকে ঈদ বাজার উপহার হিসেবে থাকবে একটি মুরগী, পোলাও চাল, তেল, সেমাই, দুধ, চিনি এবং ঘি থেকে শুরু করে ঈদের দিনে খাওয়ার সব উপকরণ।
এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে অপু বলেন, ‘আমি ও তামিম ভাই শুরুতে চেষ্টা করেছি যে রোজার সময়ে কারো সেহেরি করতে কোন ধরনের সমস্যা না হয়। এজন্য ৮’শ পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় কিছু পণ্য দিয়েছিলাম। একদিন ১৮’শ পরিবারকে দিয়েছি উন্নত মানের ইফতারি। এবার ভাবলাম নারায়ণগঞ্জে আমার এলাকা ফরাজি কান্দায় অনেক লোক আছেন, যারা ঈদের দিন ভালো খাবার খেতে পারবেন না পরিবার নিয়ে। সেই ভাবনা থেকেই কাজ শুরু করেছিলাম ঈদ বাজার করে দেয়ার। তামিম ভাইতো ছিলই। এখন আমাদের সঙ্গে যোগ দিয়েছেন মুশফিক ভাই। তিনি বড় অংকের অর্থ সহায়তা দিয়েছেন, যেন দরিদ্র মানুষগুলোর মুখে কিছুটা হলেও হাসি ফোটাতে পারি। তাদের দু’জনকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।’