ভারতের সাথে আমার খেলতে ভালো লাগে: নাসির

প্রকাশিত: ৩:০৮ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২০
ভারত এবং বাংলাদেশ ম্যাচ মানে দুই পক্ষের সমর্থকদের কাছে বাড়তি এক উত্তেজনা। সমর্থকদের মতো বাংলাদেশ দলের অনেক ক্রিকেটারও বলেছিলেন নিজেদের প্রিয় দলগুলোর কথা। যাদের সাথে মানসিক চাপ নয় বরং খেলতে ভালো লাগে তাদের। এবার নিজের প্রিয় দল সম্পর্কে মুখ খুললেন নাসির হোসেন। বললেন মানসিক চাপ নয় বরং ভারতের সাথে খেলতে আমার ভালো লাগে।
তিনি আরো বলেন, খেলায় কোন খেলোয়াড়ের মানসিক চাপ কেমন থাকে তা আমার জানা নেই। তবে প্রতিপক্ষ যদি ভারত হয় তবে আমি মানসিক চাপ নয় বরং তাদের সাথে খেলতে পছন্দ করি। তাছাড়া ভারত এখন বিশ্বের শক্তি শালী দলগুলোর একটি। ওদের হারাতে পারলে বাড়তি একটা উত্তেজনা পাওয়া যায়।
২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল সম্পর্কে তিনি বলেন ম্যাচটা আমাদের দিকে ছিলো কিন্তু রান তাড়া করতে গিয়ে দলের সিনিয়র প্লেয়ার সব তাড়াতাড়ি আউট হয়ে যাওয়ায় আমরা ম্যাচটা হেরেছি। আমি যতক্ষণ পিচে ছিলাম চেষ্টা করেছি ভালো কিছু করার। সাব্বিরের সাথে ভালো একটা জুটি ও গড়েছিলাম।
তিনি আরো বলেন সেই ম্যাচে আম্পায়ারদের কিছু বিতর্কিত সিদ্ধান্ত ও ছিলো। যদি সিদ্ধান্ত ঠিক থাকতো তবে ম্যাচের ফল আমাদের দিকে থাকতো। শেষ পর্যন্ত বিশাল ব্যাবধানে আমরা ম্যাচটা হেরে যাই।