বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্যে বাংলাদেশ স্পিন বোলিং কোচ ডেনিয়েল ভেট্টোরি!

প্রকাশিত: ৩:৩৮ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২০
ছবিঃ ইন্টারনেট

মহামারী করোনা ভাইরাসের প্রভাবে পুরো দেশ যখন প্রকম্পিত এবং স্তব্ধিত; তখন ঘাটতি পড়েছে দেশের সকল পেশার মানুষের আয় রুজিতে। মহামারী এই ভাইরাসের প্রভাবে মাঠের ক্রিকেট অনেক আগেই বন্ধ হওয়ায়, ক্রিকেট সংশ্লিষ্ট মানুষের আয়েও পড়েছে ভাটা। তাদের সহযোগিতায় ইতিমধ্যেই এগিয়ে এসেছেন বিভিন্ন এথলেট, ক্রিকেট বোর্ড কিংবা দেশের সর্বস্তরের ধনাঢ্য ব্যাক্তিবর্গ।

তারই ধারাবাহিকতায় এবার ডেনিয়েল ভেট্টোরি এগিয়ে এসেছেন বিসিবিতে কর্মরত অসচ্ছল কর্মীদের সহযোগিতায়। কিউই এই কোচ বিসিবিকে জানিয়েছেন তার বেতনের একটি নির্দিষ্ট পরিমাণ অংশ যেনো বিসিবিতে কর্মরত অসচ্ছল কর্মীদের সাহায্য হিসেবে দান করা হয়।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, ‘ভেট্টোরি বলেছেন, তাঁর বেতনের নির্দিষ্ট একটি পরিমাণ যেন আমরা বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্য হিসেবে দিই। ক্রিকেট পরিচালনা বিভাগকে অনানুষ্ঠানিকভাবে তিনি এই ইচ্ছার কথা জানিয়েছেন।’

এদেশের এমন পরিস্থিতিতে কষ্টে দিনাতিপাত কর‍তে হচ্ছে অনেককেই! বিসিবির কর্মীদের এই সহযোগিতায় ডেনিয়েল ভেট্টুরি স্থাপন করেছেন অনন্য এক দৃষ্টান্ত। ভদ্রলোকের খেলা ক্রিকেটে সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য ভেট্টরির এই কাজ।