প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অবস্থান দেশ-বিদেশে প্রশংসিত: কাদের

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অবস্থান এবং তার ব্যক্তিগত সততা দেশ-বিদেশে সমাদৃত ও প্রশংসিত। দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনা সরকার শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন।

এছাড়া বিএনপিকে বিভাজন ও বৈরিতার রাজনীতি পরিহার করে করোনা প্রতিরোধের লড়াইয়ে সহযোগিতা করারও আহ্বান জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী আরও বলেন- করোনা সংকটেও দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপি তাদের চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরে আছে এবং এই করোনাকালেও তারা আজগবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন- দুর্নীতি যেই করুক, সরকার জিরো টলারেন্স নীতিতে অটল।

এছাড়া যশোর ও বগুড়া উপনির্বাচন প্রসঙ্গে তিনি বলেন এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। করোনাকলেও সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে বিশ্বের অনেক দেশেই জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে। সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী দিনদিন সরকার সুরক্ষা সামগ্রী বাড়াচ্ছে, ভেন্টিলেশন ব্যবস্থা, ডাক্তার সংখ্যা বৃদ্ধি করছে জানিয়ে বলেন- সরকারের সমন্বিত ও দক্ষতার করণেই এসব হচ্ছে অথচ বিএনপির কার্যক্রম শুধু বিবৃতির মধ্যেই সীমাবদ্ধ।