পাঁচ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার নতুনহাট বালিয়াচর এলাকায় শিশুকে ধর্ষণের পর পাঁচ টাকা দিয়ে বিদায় করেছেন জামিল হোসেন নামের ৪০ বছরের এক প্রতিবেশী। শিশুটি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক।

পুলিশ জানায়, গত শনিবার (৩ অক্টোবর) সকালে প্রতিবেশী জামিল হোসেন শিশুটিকে তাদের বাড়িতে ফুসলিয়ে নিয়ে যায়। তারপর তাকে ধর্ষণ করে পাঁচ টাকা একটি নোট দিয়ে বিদায় করে দেয়।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশারফ হোসেন জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শিশুটির নানি জানিয়েছেন, শনিবার সকালে প্রতিবেশী জামির হোসেন শিশুটিকে নিয়ে ধর্ষণ করে অসুস্থ অবস্থায় পাঁচ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। শিশুটি বাড়িতে এসে কান্নাকাটি করে আরও অসুস্থ হয়ে পড়ে। প্রথমে সম্মানের ভয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও শিশুটির জীবন বাঁচাতে গতকাল মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আর এ ঘটনার পর প্রতিবেশী জামির হোসেন (৪০) এলাকা ছেড়ে পালিয়েছেন।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ জানান, শিশুটিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা অনেকটা এখন ভালো।