পরী মণির বাসা থেকে ১৯ বোতল মদ উদ্ধার

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১
আটককৃত চিত্রনায়িকা পরী মণি। ছবি : সংগৃহীত।

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণির বাসায় অভিযান চালিয়ে ১৯ বোতল মদ, এক ব্লট লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড বা এলএসডি, চার গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও একটি বং পাইপ জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ বৃহস্পতিবার রাজধানীর র‍্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরী মণির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। তারা প্ল্যাটিনাম লেবেল আট বোতল, ব্ল্যাক লেভেল তিন বোতল, সিভাস সিগাল দুই বোতল, ফক্স গ্রোভ দুই বোতল, এক বোতল ব্লু লেভেল, গ্লেন্টিভেট দুই বোতল ও গ্লেনফিডিচ এক বোতল উদ্ধার করে। এ ছাড়া উদ্ধার করা হয় চার গ্রাম আইস (ক্রিস্টাল মেথ), এক ব্লট লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড বা এলএসডি ও একটি বং পাইপ।

র‍্যাব আরও জানিয়েছে, পরী মণির বাসা থেকে দেড় শতাধিক ব্যবহৃত বিদেশি মদের বোতল, ইয়াবা, সিসা সামগ্রী, ইলেকট্রনিক ডিভাইস, মিনিবার পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদি ইত্যাদি উদ্ধার করেছে তারা।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরী মণির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। চিত্রনায়িকা পরী মণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি নিয়েছে র‍্যাব।