টানা ৩৯ বছরের অপরাজিত চেয়ারম্যান পরাজিত হলেন করোনার কাছে

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

কলাকোপা ইউনিয়নের টানা ৩৯ বছরের অপরাজিত চেয়ারম্যান পরাজিত হলেন করোনার কাছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর কলাকোপা ইউনিয়নে টানা ৩৯ বছর ধরে ক্ষমতায় থাকা সাবেক অপরাজিত চেয়ারম্যান তৈয়ব আহমেদ (৭৫) করোনাভাইরাসের কাছে পরাজিত হয়ে মারা গেছেন।

গতকাল সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হরগোবিন্দ সরকার জানান, দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত তৈয়ব আহমেদ উপজেলা সদর কলাকোপা ইউনিয়নেরর বাগমারা এলাকার বাসিন্দা। তিনি টানা ৩৯ বছর কলাকোপা ইউনিয়নের অপরাজিত চেয়ারম্যান ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডা. অনুপ জানান, গত ২৪ মে পরীক্ষার ফলে তৈয়ব আহমেদ করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তাঁকে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে স্বজনরা। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ দুপুরে তাঁর মৃত্যু হয়।

নিহতের আত্মার মাগফিরাত কামনা ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে কলাকোপা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল জানান, তৈয়ব আহমেদ ১৯৭৭ সাল থেকে ২০১৫-১৬ সাল পর্যন্ত একটানা ৩৯ বছর কলাকোপা ইউনিয়ন পরিষদের নির্বাচিত অপরাজিত চেয়ারম্যান ছিলেন।

‘এতেই বোঝা যায় তিনি কেমন প্রকৃতির মানুষ ছিলেন। তাঁর মতো এমন অপরাজিত চেয়ারম্যান বাংলাদেশে আর কোথাও আছে বলে আমার মনে হয় না। মহান আল্লাহ্ তায়ালা তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন’, যোগ করেন চেয়ারম্যান।