ই-ভ্যালিতে বিনিয়োগ নিয়ে যা বললো যমুনা গ্রুপ

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালিতে এক হাজার কোটি টাকা বিনিয়োগের বিষয় নিয়ে নতুন ঘোষণা দিয়েছে শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ যমুনা। ই-ভ্যালিতে বিনিয়োগ করবে কিনা তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছে এই শিল্পগ্রুপটি। প্রতিষ্ঠানটির তরফে জরুরি এক ঘোষণায় বলা হয়েছে, ইভ্যালির অডিটের চূড়ান্ত রিপোর্ট পেলে বিনিয়োগ করবে কি-না জানাবে গ্রুপটি।

শুক্রবার এই জরুরি ঘোষণার কথা জানান যমুনা গ্রুপ পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) ড. মোহাম্মদ আলমগীর আলম।

জরুরি ঘোষণায় বলা হয়, ই-ভ্যালিতে যমুনা গ্রুপের বিনিয়োগের আগে ইভ্যালির গ্রাহকদের ও পণ্য সরবরাহকারীদের পাওনা বা দায় দেনা নির্ধারণের লক্ষ্যে যমুনা গ্রুপের উদ্যোগে অডিট চলছে। যেহেতু এখনো অডিট কার্যক্রম শেষ হয়নি ও অডিটের চূড়ান্ত রিপোর্ট যমুনা গ্রুপের হাতে আসেনি, তাই ই-ভ্যালিতে বিনিয়োগের বিষয়ে যমুনা গ্রুপ এখনো চূড়ান্ত কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দিতে প্রস্তুত নয়। অডিট শেষ হলে যথাসময়ে যমুনা গ্রুপ তার বিনিয়োগের সিদ্ধান্ত ও বিস্তারিত কর্মপদ্ধতি মিডিয়ার সামনে প্রকাশ করবে।

এর আগে গত ২৭শে জুলাই যমুনা গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, ই-ভ্যালির সঙ্গে যমুনা গ্রুপের একটি পার্টনারশিপ চুক্তি হয়েছে। প্রাথমিকভাবে খুব শিগগিরই ২০০ কোটি টাকা বিনিয়োগ করা হবে। এরপর ধাপে ধাপে মোট এক হাজার কোটি টাকা বিনিয়োগ করবে।।