অনলাইনে বিডিহেরাল্ড.নিউজ এর উদ্বোধনী অনুষ্ঠান

প্রকাশিত: ১:৩০ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২০

নাগরিক সাংবাদিকতায় দেশের প্রথম প্ল্যাটফর্ম ও ব্যতিক্রমধর্মী অনলাইন নিউজ পোর্টাল বিডিহেরাল্ড.নিউজ এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় ফেইসবুক রুমের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বৃহস্পতিবার (২৮শে মে)  রাত দশটায় এ অনুষ্ঠান শুরু হয়ে রাত ১১ঃ৩০ মিনিটে শেষ হয়। ফেইসবুক রুমের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হয়েছিলেন এই পোর্টালের সাথে সংশ্লিষ্ট অনেকেই। এ সময় উপস্থিত ছিলেন, নির্বাহী সম্পাদক মাহমুদ হাসান, জাতীয় ও রাজনীতি বিভাগের সম্পাদক তানভীর সাকী, আন্তর্জাতিক বিভাগের সম্পাদক রাকিব মুহাম্মাদ, ধর্মপাতার সম্পাদক রিদওয়ানুল হাসান, সংস্কৃতি বিভাগের সম্পাদক আমজাদ হোসাইন, নাগরিক সাংবাদিকতা বিভাগের সম্পাদক হেলালউদ্দীন, খেলাধুলা বিষয়ক সম্পাদক হাসান নোমান,  ফিচার সম্পাদক সাব্বির আহমাদ।

আরো যুক্ত হয়েছিলেন- বরাটিয়া শিশুপল্লী মাদরাসার প্রিন্সিপাল মাওঃ মাহমুদুল হাসান, দারুল হিকমাহ ক্যাডেট মাদরাসার প্রিন্সিপাল মাওঃ রাশিদুল হাসান মামুন এবং অন্যরা।

অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও ভিডিওবার্তার মাধ্যমে বিডিহেরাল্ড.নিউজ এর প্রতি শুভেচ্ছা বক্তব্য পাঠিয়েছেন- জিসকা ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ডিরেক্টর সাদ্দাম খান, মাদরাসাতুল হিকমাহ আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং সাদাকা ট্রাভেলস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর প্রিন্সিপাল আবু সালেহ রাহমানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্ব ধর্ম ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক এবং আর্চবিশপ হাউজ কাকরাইলের রেসিডেন্সিয়াল প্রিস্ট ফাদার ডক্টর তপন ডি রোজারিও, এসিআই লিমিটেডের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের এসিস্ট্যান্ট ম্যানেজার আরিফউদ্দীন, এমটি থার্টিন ইমপ্লাই লিমিটেডের পরিচালক খান মুহাম্মদ বাকী বিল্লাহ,  গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান  রফিকুল ইসলাম মণ্ডল বুলবুলসহ আরো অনেকেই।

অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন বিডিহেরাল্ড.নিউজ এবং অনলাইন শপিং প্ল্যাটফর্ম মাসওয়া এর পরিচালক রাকিবুল হাসান।

 

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন- বিডিহেরাল্ড.নিউজ দেশ ও জাতির কল্যাণে নিবেদিত হয়ে এবং পক্ষপাত দোষে দুষ্ট না হয়ে কাজ করে যাবে। গণমানুষের সংবাদ মাধ্যম হয়ে উঠবে। নাগরিক সাংবাদিকতার অগ্রদূত হিসেবে কাজ করবে।

আলোচনা সভা শেষে বিডিহেরাল্ড.নিউজ এর মঙ্গল কামনায় দুয়ার আয়োজন করা হয়। দুয়া পরিচালনা করেন প্রিন্সিপাল মাওঃ মাহমুদুল হাসান। তিনি দুয়ায় বিডিহেরাল্ড.নিউজ এর মঙ্গল এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। করোনা থেকে দেশবাসী ও বিশ্ববাসীকে আল্লাহ যেনো হেফাজত করেন  এবং দেশ ও বিশ্বের কল্যাণ কামনা করে  তিনি দুয়া করেন।